RANGABATI






Song : Rangabati Film : Gotro Originally Composition: Prabhudatta Pradhan Oriya Lyrics: Mitrabhanu Gauntia Bengali Lyrics: Surojit Chatterjee Music rearranged for the film by Surojit Chatterjee Voice: Surojit Chatterjee & Iman Chakraborty





Rangabati Lyrics



ও রঙ্গবতী রে রঙ্গবতী আরে রঙ্গবতী রঙ্গবতী কনকলতা হসি পদে কোহন কথা। হায় গো লাজে লাজে, লাজে লাজে হে লাজে লাজে, লাজে লাজে, লাজে লাজে নাই জাউছে মাথা মোর নাই করো, নাই করো অথা। ও রঙ্গবতী রে রঙ্গবতী, ও রঙ্গবতী রে রঙ্গবতী রঙ্গবতী রঙ্গবতী রঙ্গিলা অন্তরে হাবুডুবু তোমারি কথায়। হায় গো লাজে, লাজে লাজে, হায় গো লাজে, লাজে লাজে হায় লাজে লাজে মরে রই রসিক নাগর মোর নাই কোনো নাই কোনো ব্যথা। স্বপন দিলে স্বপন, স্বপন আমার দিলে স্বপন রূপে তোমার মরি বাঁচি বক্ষ জুড়ে হাহাকার রঙ্গবতী, রঙ্গবতী, ও রঙ্গবতী রে রঙ্গবতী ও রঙ্গবতী রে রঙ্গবতী। প্রিয়া প্রিয়ার নোলক, হাতে কাঁকনও মন বিহঙ্গনও আমার জীবনও ধুলায় উড়ি যায় রে, প্রিয়া প্রিয়ার নোলক, হাতে কাঁকনও মন বিহঙ্গনও আমার জীবনও ধুলায় উড়ি উড়ি উড়ি যায় রে। মুখে কোনো কথা নাই যে গো, মুখে কোনো কথা নাই যে গো মুখে কোনো কথা নাই শুধু আকারে সাকারে আঁখির বাহারে সরিষা ক্ষেতে দুইজন গো, মন আকারে সাকারে আঁখির বাহারে সরিষা ক্ষেতে বসে গো। ডুবে ডুবে ডুবে আমার অন্তর পুড়িল, ডুবে ডুবে ডুবে আমার অন্তর পুড়িল কুহু কুহু ডাকে আমার বুকের মাঝে হয় তোলপাড়। রঙ্গবতী, রঙ্গবতী, ও রঙ্গবতী রে রঙ্গবতী ও রঙ্গবতী রে রঙ্গবতী। হায় রঙ্গবতী রঙ্গবতী রঙ্গিলা অন্তরে হাবুডুবু তোমারি কথায়। হায় গো লাজে, লাজে লাজে, হায় গো লাজে, লাজে লাজে হায় লাজে লাজে মরে রই রসিক নাগর মোর নাই কোনো নাই কোনো ব্যথা। আরে রঙ্গবতী রঙ্গবতী কনকলতা হসি পদে কোহন কথা।













No comments :

No comments :

Post a Comment